সানি লিওনের বিরুদ্ধে স্বামীর ‘মারাত্মক’ অভিযোগ ভিডিও

প্রকাশিত : ২১ এপ্রিল ২০২০

লকডাউনের এই সময়ে সবাই এখন বাড়িতেই। আর এই ঘরে থাকার কারণেই হয়তো স্বামী ড্যানিয়েল ওয়েবর দেখে ফেলেছেন সানির আসল রূপ। সানি লিওন নাকি একেবারে ‘অকর্মণ্য’, সারাদিন নাকি সেলফি তোলে আর ঘুমায়। রান্না যে তিনি মাঝে মাঝে করেন না এমন নয়।

কিন্তু তাও নাকি অত্যন্ত খারাপ! সানির ভেরিফায়েড ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে ‘শার্টলেস’ ড্যানিয়েল মুখে সানির প্রশংসা করলেও, কাগজে লিখে একের পর এক অভিযোগ জানিয়ে যাচ্ছেন। সেই কাগজ আবার মেলে ধরছেন ফ্যানেদের দিকে। ব্যক্ত করছেন জমে থাকা ‘ক্ষোভ’।

তবে এই সময় সানি লিওন কিন্তু সিনেও ছিলেন না। হঠাৎ এসে পড়ায় খানিক হকচকিয়ে যান ড্যানিয়েল। আরও বেশি করে প্রশংসা করে ব্যাপার সামাল দেন। কিন্তু সত্যি কি চাপা থাকে? আড়ালে যে তার নামে এই সব বলে দিচ্ছিলেন ড্যানিয়েল তা ধরে ফেলেন সানি। ‘রিভেঞ্জ’ যে তিনি নেবেনই, সাবধান করে দেন ড্যানিয়েলকে।

তবে পুরো ঘটনাই যে মজার ছলে করা হয়েছে তা বোঝার বাকি থাকে না। সানি আর ড্যানিয়েলের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। দুই ছেলে এক মেয়ে নিয়ে নিজেদের মতো করেই দিন কাটান তারা। লকডাউনেও এর অন্যথা নেই। কখনো মাস্ক বানিয়ে, কখনো ওয়ার্কআউট আবার কখনো বা ছেলেমেয়ের সঙ্গে খুনসুটি করে দিন কাটছে ড্যানিয়েল এবং সানি লিওনের।

আপনার মতামত লিখুন :