কলাপাড়ায় ১১০ গৃহহীন পরিবার পেলো নতুন ঘর

প্রকাশিত : ২০ জুন ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ২০জুন।। মুজিববর্ষ উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়ায় ভূমি ও গৃহহীন ১১০ পরিবার পেলো দ্বিতীয় পর্যায়ের নতুন ঘর। রোববার বেলা ১১টায় প্রধানমন্ত্রীর উদ্ধোধণের পর পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিএম সরফরাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ৫৮ জন গৃহহীনদের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান’র সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সহ সম্পাদক নিউ নিউ খেইন,কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন প্রমুখ।

কলাপাড়ায় প্রথম পর্যায় ৪৫০ জন গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেয়া হয়। প্রধানমন্ত্রীর উদ্ধোধণের পর রবিবার বেলা ১১ টায় দ্বিতীয় পর্যায় ১১০ পরিবারকে দেয়া হয় এ ঘর। ভূমিহীন পরিবারকে এ ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক সাংবাদিকদের জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :