গলাচিপায় প্রতিবন্ধী মা ও ছেলেকে মারধর: হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ১৩ মে ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে আকলিমা বেগম (৪৫) নামে শারীরিক প্রতিবন্ধী এক গৃহবধূ ও তার ছেলে আরাফাত হোসেনকে (২৭) মারধর করেছে রুবেল খলিফা (৩০) নামের এক যুবক ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে পৌর খেয়াঘাট এলাকায়। পৌরসভার গোডাউন রোডের জহির সিকদারের স্ত্রী আহত গৃহবধূ আকলিমা ও ছেলে আরাফাত।

আহত গৃহবধূ ও তার ছেলেকে রাতেই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. মনির হোসেন বলেন, মা ও ছেলে আমার চিকিৎসাধীনে দ্বিতীয় তলায় ভর্তি আছে। হামলাকারী রুবেল পৌরসভার নতুন বাজার এলাকার আলম খলিফার ছেলে। এ ঘটনায় গৃহবধূ আকলিমা বৃহস্পতিবার রুবেলসহ সাত জনের নাম উল্লেখ করে গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেন।

প্রতিবন্ধী আকলিমা বেগম জানান, তার ছেলে আরাফাত ভাড়ায় মোটরসাইকেল চালায়। মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে হামলাকারীদের সাথে তার ছেলে আরাফাতের বিরোধ চলছিল। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে পৌর খেয়াঘাট সংলগ্ন পাবলিক টয়লেটের সামনে পাকা সড়কের উপরে আরাফাতকে একা পেয়ে পৌরসভার নতুন বাজার এলাকার রুবেল খলিফা (৩০), শাকিল মোশারেফ (২৮), রায়হান (২৫), রিয়াজ (২৫), আরিফ (২২), পারভেজ (২৪) ও আলম খলিফা (৫৫) মারধর করে।

মোবাইল ফোনে খবর পেয়ে আকলিমা ছেলেকে বাঁচাতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তাকেও মারধর করে। স্থানীয়রা হামলায় আহত মা ও ছেলেকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আপনার মতামত লিখুন :