পাবনার ঈশ্বরদীতে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত : ৮ মে ২০২১

পাবনার ঈশ্বরদীতে ইয়াবাসহ যুবলীগ নেতা সোহেল রানাকে (৪১) গ্রেপ্তার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার (৮ মে) দুপুরে জাকের সুপার মার্কেটের দ্বিতীয় তলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। সে পৌর এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোহেল রানা ওরফে ফেন্সি সোহেলকে গ্রেপ্তার করেছে তারা। এ সময় সোহেলের ঘরে ও বাজারের সিনথিয়া সু স্টোরে তল্লাশি চালিয়ে ২০ গ্রাম হিরোইন উদ্ধার ও মাদক বিক্রির ১৯ হাজার টাকা জব্দ করা করা হয়। তিনি আরও জানান, তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। সোহেল দীর্ঘদিন ধরে জুতার সামগ্রীর আড়ালে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ক্ষমতাসীন দলের বেশ কয়েকজন নেতা জানান, দলে এতো কর্মী থাকার পরও কেন সোহেলকে ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি করা হয়েছে তা তাদের বোধগম্য নয়। ক্ষমতায় থাকা বিভিন্ন নেতাকে তুষ্ট করার মাধ্যমে সভাপতির পদ হস্তগত করে নির্বিঘ্নে মাদকের ব্যবসা করে আসছিলেন ফেন্সি সোহেল। এর আগে র্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেপ্তার হলেও বারবার জামিনে ছাড়া পেয়ে পুনরায় সোহেল মাদকের ব্যবসায় জড়িয়ে পড়েন বলে জানা যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তারের পর ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে সোহেলকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :