ঢাকা মেডিকেলের ৩ চিকিৎসকের নাচের ভিডিও ভাইরাল

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২১

এক বছরেরও বেশি সময় ধরে চরম সংকটের মধ্যে রয়েছে বিশ্ব। মহামারি করোনাভাইরাস ছাড় দেয়নি কাউকে। প্রতিদিন লাখে লাখে নতুন আক্রান্ত হওয়ার খবর আসছে। টেলিভশনের পর্দায় ভেসে উঠছে ক্ষুদ্র এই ভাইরাসের কাছে হার মেনে হাজারো মৃত্যুর খবর।  এই মহামারিতে জীবনের সবচেয়ে ঝুঁকি নিয়ে এগিয়ে এসেছেন চিকিৎসকরা। বৈশ্বিক এই বিপর্যয়কে তারাই দেখছেন সবচেয়ে কাছ থেকে। ঝুঁকির মধ্যে মানসিক ও শারীরিক চাপ চিকিৎসকসহ সংশ্লিষ্টদের অনেক সময় ক্লান্ত করে ফেলছে। তবে সেবা তো দিতেই হবে।

এমন পরিস্থিতিতে সবাইকে একটু প্রাণচঞ্চল রাখতে চেষ্টা করেছেন ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) তিন চিকিৎসক। তাদের নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে।  জানা যায়, সারাক্ষণ করোনাভাইরাস ওয়ার্ডে কর্মরত চিকিৎসক ও সেবাদানকারীদের উৎসাহ দিতে এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তিন ডাক্তার। ডিউটির ফাঁকে ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা ও ডা. দীপা বিশ্বাস এই নাচের আয়োজন করেন।

ভিডিওতে দেখা যায়, হাসপাতালের করিডরে এই তিন চিকিৎসক মুখে মাস্ক পরে সিলেট অঞ্চলের একটি বিয়ের গীতের তালে তালে নৃত্যছন্দে মেতে ওঠেন। কিছুদিন আগে ভারতের কেরালার দুই চিকিৎসকের গানের তালে নাচের ভিডিও ভাইরাল হয়।

ভিডিও লিংক : https://www.facebook.com/103656861373757/videos/472890093922877

আপনার মতামত লিখুন :