কোভিড হাসপাতাল যখন বিয়েবাড়ি (ভিডিও)

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২১

ছিল কোভিড কেয়ার হাসপাতাল। হয়ে গেলো বিয়েবাড়ি। অদ্ভুত এই ঘটনার সাক্ষী থাকলো ভারতের কেরালার আলাপুঝা জেলার বন্দাম মেডিক্যাল কলেজ। দেশটির একাধিক শহরে হসপিটাল বেডের ঘাটতি মেটাতে ব্যাঙ্কোয়েট, হোটেল, গেমস ভিলেজকে কোভিড কেয়ারে রূপান্তর করা হয়েছে। কিন্তু কেরালার ক্ষেত্রে ব্যতিক্রম কেন?

বিয়ের দুই দিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শরথ মন। তার মা-ও সংক্রমিত হয়ে ছেলের সঙ্গেই একই ওয়ার্ডে চিকিৎসাধীন। কিন্তু সংকটকালে বিয়ের মতো শুভ মুহূর্তকে পিছিয়ে না দিয়ে হাসপাতালকেই ছাদনাতলা (হিন্দু বিয়েতে ব্যবহৃত ছায়ামণ্ডপ বা চাঁদোয়া) হিসেবে তুলে ধরতে উদ্যোগী হয় পাত্র ও পাত্রী পক্ষ।

হাসপাতাল সুপার ও জেলা প্রশাসকের সম্মতি নিয়ে ২৫ এপ্রিল রবিবার পিপিই কিট পরে বধূবেশে উপস্থিত হন কনে অভিরামী। করোনা বিধি মেনে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী মিলিয়ে মাত্র ৭৫ জন আমন্ত্রিত অতিথির উপস্থিতিতে মালাবদল করেন শরথ ও অভিরামী।

পুরো বিবাহ পর্বের ভিডিও রেকর্ডিং করেন স্বাস্থ্যকর্মীরা। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানা গেছে, ২১ এপ্রিল শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করেন পাত্র ও তার মা। পরদিন ২২ এপ্রিল আলাপুঝার এই হাসপাতালে ভর্তি হন তারা। এর দুই দিনের মাথায় কোভিড কেয়ার হাসপাতালে বিয়ের উৎসবে মাতেন তারা। সূত্র: হিন্দুস্তান টাইমস।

দেখুন সেই ভাইরাল ভিডিও:

আপনার মতামত লিখুন :