নির্বাচন করতে গিয়ে করোনায় আক্রান্ত পার্নো

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২১

পার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র এবার ভারতীয় বিধানসভার নির্বাচনে লড়ছেন বিজেপির হয়ে। প্রার্থী হয়ে জোরকদমে চালিয়েছেন নির্বাচনী প্রচারণা। এটি করতে গিয়ে করোনায় আক্রান্ত হলেন বাংলাদেশের ‘ডুব’খ্যাত চলচ্চিত্রের এ নায়িকা। খোদ পার্নোই জানালেন খবরটি। আজ (২৬ এপ্রিল) সকালে টুইট করে লেখেন, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যারা আমার সঙ্গে ছিলেন তাদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।

কই সঙ্গে তার পরামর্শ, তারাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। যদিও নির্বাচনী প্রচারণায় তাকে মাস্ক ছাড়াই বেশি দেখা গেছে। অন্যদিকে, করোনা আক্রান্ত হওয়ায় ভোট দিতে পারেননি অভিনেত্রী। করতে হয়েছে। সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

এদিকে, ভাইরাস ভয়াবহভাবে ভারতে ছড়িয়ে পড়েছে। বাড়ছে পশ্চিমবঙ্গেও। প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই আক্রান্ত একাধিক টলিউড তারকা, রাজনৈতিক প্রার্থী। স্বামী নির্মাতা রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন ‘শিকারি’খ্যাত তারকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও।

 

আপনার মতামত লিখুন :