মাদারীপুরে র‌্যাবের অভিযানে ১২শ’কেজি জাটকা জব্দ ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২১

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে অভিযান চালিয়ে ১২শ’ কেজি জাটকা জব্দ করেছে র‌্যাব-৮। এ সময় আটক করা হয়েছে দুইজনকে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলো, মাদারীপুরের রাজৈর উপজেলার প‚র্ব নাগরদি এলাকার গৌর মালোর ছেলে লক্ষন মালো (১৭) ও একই উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের ডালিম মোল­ার ছেলে জিহাদ মোল­া (১৮)।

ভ্রাম্যমাণ আদালত স‚ত্র জানায়, শরিয়তপুর থেকে জাটকাবোঝাই করে একটি পিকআপ ফরিদপুর যাচ্ছে এমন খবরের ভিত্তিতে মাদারীপুর সদরের খোয়াজপুরে সড়কে তল­াসী শুরু করে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শনিবার ভোরে ওই এলাকায় একটি পিকআপে তল­াসী করে ড্রামবোঝাই ১২শ’ কেজি জাটকা জব্দ করা হয়। এ সময় লক্ষন মালো ও জিহাদ নামে দুইজনকে আটক করা হয়। পরে জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

এছাড়া আটক দুইজনের প্রত্যেকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস। মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস জানান, র‌্যাবের সহয়তায় জাটকা বিক্রির দায়ে আটক দুই জনকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। জব্দকৃত জাটকা এতিমখানা ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :