আল্লামা সৈয়দ জাহের শাহ আর নেই

প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১

মোঃ পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আওলাদে রাসুল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদীর ছোট ভাই আল্লামা সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদী আল আবেদী আর নেই।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) বুধবার ২১এপ্রিল সকাল ৮:৩০মি: ঢাকা সিকদার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি লিভার,কিডনি রোগে আক্রান্ত ছিলেন বলে তার অনুসারী মুরিদানরা এ প্রতিবেদকে জানান। আজ বাদ আসর নাসিক নগর ভবনের সামনে বাইতুল ইজ্জত জামে মসজিদর সামনে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।পরে মরহুমের লাশ দাফনের উদ্দেশ্য চাঁদপুর হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফ নিয়ে যাওয়া হয়।জানাজায় আহলে সুন্নাত আল জামায়াতের আলেম সমাজ মুরিদানগণ বিভিন্ন পেশাগত মানুষ অংশগ্রহণ করে।উল্লেখ থাকে যে, চাঁদপুর হাজিগঞ্জ ইমামে রাব্বানী সাই‍য়্যেদ আবেদ শাহ আল মাদানী (রহ:) এর চতুর্থ সাহেবজাদা আওলাদে রাসুল (দ:) হযরত মাওলানা সাই‍য়্যেদ জাহের শাহ মোজাদ্দেদী আল আবেদী।

মৃত্যুকালে বয়স হয়েছিল আনুমানিক ৫৫বছর। তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান সহ অসংখ্য মুরিদ ভক্ত বৃন্দ ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নারায়ণগঞ্জ আহলে সুন্নত আল জামায়াত আলেম ও মুরিদানদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

আপনার মতামত লিখুন :