গলাচিপায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাজ্জাদ হোসেন রিয়াদ এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক ও খাবার বিতরণ

প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকিনিকান্দী ইউনিয়নের বিভিন্ন গুরুতপূর্ণ পয়েন্টে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ এর পক্ষ থেকে করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ থেকে সাবধানতা অবলম্বনের জন্য বিনামূল্যে ৩ হাজার মাস্ক এবং লক ডাউনের মধ্যে সুবিধা বঞ্চিত অসহায় গরিব মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। ২১ এপ্রিল (বুধবার) সকাল ১০ টা থেকে দিনভর চিকনিকান্দী ইউনিয়ন পরিষদে সামাজিক দূরত্ব বজায় রেখে জনগণের মাঝে মাস্ক ও খাবার বিতরণ করা হয়।

এছাড়া পবিত্র রমজানুল মোবারক হিসেবে প্যাকেটে ইফতার সামগ্রীও দেয়া হয়। এ বিষয়ে রিক্সা চালক আলমগীর হোসেন বলেন, চেয়ারম্যান সাহেব আমাদের গরিবদের মাঝে বিনামূলে মাস্ক ও খাবার বিতরণ করেন। তার এমন কর্মকান্ডে আমরা খুবই খুশি এবং আনন্দিত। এতে সমাজের অন্যান্য লোকেরা এমন ভালো কাজ করার উৎসাহ পায়। আমাদের গরিবদের দুঃখ তিনি বুঝেন। এ বিষয়ে চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, করোনা ভাইরাসের নতুন উপসর্গ আমাদের দেশে দেখা গিয়েছে। তাই এখনি সময় আমাদের সাবধান হওয়ার এবং স্বাস্থ্য বিধি মেনে চলার।

সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করতে হবে, অবশ্যই মাস্ক পরিধান করতে হবে ও অধিক সচেতন হতে হবে। যারা মাস্ক ব্যবহার করছেন না তাদেরকেসহ অন্যান্যদের মাঝে মাস্ক বিতরণ করা হচ্ছে। আমার ইউনিয়নের গরিবদের মাঝে শুকনা খাবার বিতরণ করেছি যাতে তাদের কষ্ট একটু হলেও লাঘব হয়। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় গরিব বান্ধব সরকার। তিনি দিনভর মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন। তিনি যেন ভাল থাকেন। তিনি ভাল থাকলে দেশ ভাল থাকবে, দেশের উন্নয়ন হবে।

 

আপনার মতামত লিখুন :