নওগাঁয় সর্বাত্মক লকডাউন পালিত হচ্ছে

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন পালিত হচ্ছে। বুধবার সকাল থেকে জেলা শহরের লকডাউনের আওতাভুক্ত সকল দোকান পাট বন্ধ রয়েছে। আন্তঃরুটসমূহে কোন ভারী যানবাহন চলছেনা। শহরের বিভিন্ন সড়কে দু’একটি রিক্সা ও মোটরসাইকেল ছাড়া কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

জেলা শহরের প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ন মোড় সমুহে কড়া পুলিশী প্রহড়া পরিলক্ষিত হয়েছে। যে দু’একটি যানবাহন অপ্রয়োজনীয় ভাবে চলা ফেরা করার চেষ্টা করছে তাদের কঠোরভাবে প্রতিহত করা হচ্ছে। এসব যানবাহনের গদি খুলে নেয়া হচ্ছে এবং এ সময় বেশ কয়েকটি যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ বলেছেন সম্প্রতি করোনার প্রাদুর্ভাব হঠাৎ করে বেড়ে গেছে। সরকার তা প্রতিরোধে যথাযথ প্রয়োজনয়ি পদক্ষেপের অংশ হিসেবে এই লকডাউন ঘোষনা করেছে। তিনি সকলকে অন্ততঃপক্ষে নিজেদের সুরক্ষার স্বার্থে লকডাউন মেনে চলার আহবান জানান।

পুলিশ সুাার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া জানিয়েছেন দেশকে করেনার হাত থেকে রক্ষার স্বার্থে সরকারের নির্দেশে সারাদেশে লকডাউন চলছে। যে কোন ভাবেই হোক সরকারঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে পুলিশ বাহিনী সদা সচেষ্ট রয়েছে।

আপনার মতামত লিখুন :