আবারো হ’ট নাচ নিয়ে হাজির ঝুমা বৌদি (ভি’ডিও)

প্রকাশিত : ২৫ মার্চ ২০২১

বাঙালি দর্শক তাকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনেন। ‘হইচই’র হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিলো। বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সোশ্যাল মিডিয়াও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করলেন নতুন একটি হট ভিডিও। যেখানে স্টেজের ওপর নেচে চলেছেন মোনালিসা। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভিডিও অভিনেত্রী মঙ্গলবার (২৩ মার্চ) পোস্ট করেন। যা এখন পর্যন্ত ১৫ হাজার ৮৪৩ জন পছন্দ করেছেন বলে লাইক দিয়ে জানিয়ে দিয়েছেন।

মোনালিসা নিত্যদিনই কিছু কিছু পোস্ট করেন। শ্যুটিং ফ্লোরের ছবি হোক বা মেক আপ ভ্যানের। সবকিছুর আপডেট ভক্তরা পেয়ে যায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের সুবাদে। অনেকেই সেখানে কমেন্ট করেছেন, উমা বৌদিকে আর মনে পড়ছে না। এখন মন জুড়ে শুধু ঝুমা বৌদি। ‘দুপুর ঠাকুরপো’র সিজন ওয়ানে স্বস্তিকা মুখোপাধ্যায় ছিলেন উমা বৌদির চরিত্রে। তিনিই এতোদিন সকলের হট ফেভারিট বৌদি ছিলেন। সিজন-টু তে মোনালিসা রিপ্লেস করেন স্বস্তিকাকে। প্রথমবার মোনালিসাকে, স্বস্তিকার জায়গায় দেখে তেমন মেনে নিতে পারেননি দর্শক।

অনেকে এমনো লিখেছেন যে মোনালিসার হটনেস সানি লিওনকেও টপকে গিয়েছে। কিন্তু পরের দিকে নিজের হটনেসে ধীরে ধীরে ঘায়েল করতে শুরু করলেন প্রত্যেককে। এখন মোনার ফিগারে, হটনেসে শুধু অনস্ক্রিন দেওররা নয়, পর্দার এপারের দেওররাও কুপোকাত। ‘তারিফা’ গানে মোনার কোমড় দোলানো এখন ইন্টারনেটের হটকেক। মোনালিসা সোশ্যাল সাইটে যাই আপলোড করুক না কেন, সেগুলো ভাইরাল হতে একটুও সময় নেয় না।

আপনার মতামত লিখুন :