মৌলভীবাজারে ছিনতাইয়ের অভিযোগে আটক-১


প্রকাশিত : ১২ মার্চ ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে রাঙ্গাউটি রিসোর্ট এর গেইটের সামন থেকে ছিনতাইকারী সন্দেহে জনৈক জসিমকে আটক করেছে পুলিশ। এ ঘঠনায় ধৃত জসিসকে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় মামলা ( নং- ০৫, তারিখ ঃ ১০/০৩/২১ইং, ধারা আইন শৃঙ্খলা বিঘ্নকারি অপরাধ এর ৪(১)/৫) দায়ের করেছেন কমলগঞ্জ উপজেলার বান্ডারীগাঁও গ্রামের মোঃ আব্দুল হান্নান।

সুত্রে প্রকাশ- গত ১০ মার্চ দুপুরে জেলা গোয়েন্দা শাখা এর নিকট গোপন সংবাদ আসে রাঙ্গাউটি রিসোর্ট এর গেইটের সামনে ১শত পিছ ইয়াবা ট্যবলেটসহ একজন ব্যক্তিকে জনসাধারণ আটক করিয়া রাখিয়াছেন। উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে তাৎক্ষণিক ঘটনার বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষে অবহিত করিয়া ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছায়। ডিবি পুলিশ জানতে পারে মোঃ আব্দুল হান্নানকে পথরোধ করিয়া তার পরিহিত প্যান্টের পকেট হইতে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত থাকা লোকজন তাকে মোটর সাইকেলসহ আটক করে।

ডিবি পুলিশ ঘটনার পরিস্থিতি পরিলক্ষিত করে সদর মডেল থানাকে অবহিত করিলে থানার টহলরত পুলিশ এস আই সুশান্ত পাল ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জসিসকে মোটর সাইকেল সহ থানায় নিয়া যায়। এ ব্যাপারে জানতে চাইলে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ জানান- সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে পৌছে ঘটনার ভিন্নতা লক্ষ করায় মডেল থানা পুলিশকে অবহিত করা হয়।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ