এবার ৪ মিনিট ১৯ সেকেন্ডের কথোপকথন: নেট দুনিয়া তোলপাড় ( অডিও )


প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২১

জাতীয় দলের বাইরে থাকা স্পিনিং অলরাউন্ডার নাসির হোসেনের। সেটা অবশ্য নিজের বিভিন্ন ‘বিতর্কিত’ বিভিন্ন কর্মকাণ্ডের কারণেই। সম্প্রতি বিয়ে করেছেন আলোচিত এই ক্রিকেটার। তার বিয়ে নিয়েও শোনা যাচ্ছে নানা কথা। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের খবর দিয়েছিলেন নাসির। সামাজিক যোগাযোগমাধ্যমে কনেসহ ছবি পোস্ট করে দোয়া চেয়েছিলেন ভক্তদের কাছে। কিন্তু সপ্তাহখানেক না যেতেই শুরু হয়েছে নতুন বিতর্ক।

জানা গেছে, নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এটি দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে করেছিলেন ২০১১ সালে। ছয় বছরের একটি কন্যাসন্তানও আছে। শোনা যাচ্ছে, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ প্রক্রিয়া না করেই নাকি নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এ বিষয়ে আইনি সহায়তা চেয়েছেন তামিমার প্রথম স্বামী রাকিব। সাধারণ ডায়রিও (জিডি) করেছেন তিনি।

এরই মধ্যে শনিবার (২০ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে একটি ফোনালাপের অডিও ক্লিপ। তাতে যে দু’জনকে কথা বলতে শোনা গেছে, তারা দু’জনে নিজেদের নাসির এবং রাকিব হিসেবেই পরিচয় দিয়েছেন। ৪ মিনিট ১৯ সেকেন্ডের এই কথোপকথনে নাসিরকে তামিমার প্রথম স্বামী জিজ্ঞাসা করছেন, নাসির কেন না জেনেই প্রথম স্বামী বর্তমান থাকা সত্ত্বেও তামিমাকে বিয়ে করেছেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ