দ্বিতীয় স্বামী কেমন? নিজের মুখেই জানান সালমা


প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীত শিল্পী মৌসুমী আক্তার সালমার বিয়ে হয়েছিল ২০১১ সালে। পরের বছরই তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম হয়। তবে সাংসারিক ও দাম্পত্য কলহের জেরে ২০১৬ সালের নভেম্বরে তাদের ছাড়াছাড়ি হয়। এর পর থেকে অনেক দিন ধরেই সিঙ্গেল ছিলেন এই কোকিলকণ্ঠী। ২০১৯ সালের ১৬ জানুয়ারি নিজের জন্মদিনে নিজেই জানিয়েছিলেন, নতুন করে আবারও গাঁটছড়া বাঁধার কথা। জানিয়েছিলেন চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

আর সেটা যে এত দ্রুত হবে তা হয়তো সালমার ভক্ত-শ্রোতারাও ভাবতে পারেননি। আসলে বিয়েটা ততক্ষণে হয়ে গিয়েছিল। কিন্তু রহস্যটা তখনও খোলেননি সালমান। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর ময়মনসিংহের পাত্র সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে করেন লোকগানের জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। সাগর জজ কোর্টের আইনজীবী। লন্ডনে ‘বার অ্যাট ল’ করে বর্তমানে দেশে অবস্থান করছেন।

দ্বিতীয়বার ঘর বাঁধা প্রসঙ্গে সালমা বলেন, ‘অনেক ভেবেচিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনও সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি। এসময় তিনি স্বামীর সঙ্গে সারা জীবন একসঙ্গে থাকার কথা জানিয়ে সবার কাছে নবদম্পতির জন্য দোয়া চেয়েছিলেন। অপরদিকে বিচ্ছেদের পর অনেকদিন সালমা একা থাকলেও কিছুদিন পরই দ্বিতীয় বিয়ে করেন শিবলী সাদিক।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ