নৌকায় ভোট দিতে নিষেধ করি নাই: ভিপি বাদল

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারি ২০২১

মোঃ পন্ডিত হোসেন: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত হয়ে আমি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হয়েছে। তিনি আমাকে পাগল সম্মোধন করে ডাকে।একটি অনলাইনে পএিকায় আমার বিরুদ্ধে নিউজ করেছে আমি নাকি নৌকায় ভোট দিতে না করেছি!এটা কোন ধরনের কথা? কোন ধরনের নিউজ?কেন একথা বললাম?একটি জনসভা বক্তব্য দিতে গিয়ে হিন্দু সম্পওি দখলদার প্রসঙ্গে বলতে গিয়ে বলেছি ঐ সকল ভূমিদূস্যদের ইঙ্গিত করে এদের মতো মানুষের নৌকার ভোট প্রয়োজন নেই।

শনিবার (৬ ফেব্রুয়ারি)সন্দ্ব্যায় নগরীর চাষাড়াস্হ ডিং এন্ড ডাইং চাইনিজ রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পএিকার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বক্তব্য তিনি এ কথা বলেন। নগর সংবাদ ও নারায়ণগঞ্জ কথা ডটকমের সম্পাদক আব্দুল রিয়েল রাজা সভাপতিত্বে ও সাংবাদিক রাজু খন্দকার সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন বন্দর উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসন,বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক শিখন সরকার শিপন,জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী ,ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সভাপতি শাহ আলম গাজী টেনু, বৃহওর মাসদাইর আওলীগের সাধারণ সম্পাদক রনজিৎ মন্ডল,এনায়েতনগর ইউপি ৭নংওয়ার্ডের মেম্বার জাকারিয়া জাকির,৭,৮,৯নং ওয়ার্ডের ইউপি মহিলা মেম্বার রোজিনা আক্তার প্রমুখ।

উপস্থিত ছিলেন দৈনিক অপরাধ রিপোর্ট পএিকার সম্পাদক মাসুদুর রহমান দিপু, দৈনিক ইয়াদ পএিকার সম্পাদক তোফাজ্জল হোসেন, অনলাইন টেলিগ্রাফ ২৪.কমের পএিকার সম্পাদক আরিফুজ্জামান আরিফ, সকাল নারায়ণগঞ্জ সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র সাংবাদিক পন্ডিত হোসেন,ফটো সাংবাদিক শহীদ,ফটো সাংবাদিক ইমরান, হেলেনা, নাসরিন প্রমুখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন সাংবাদিক মোখলেছুর রহমান তোতা। আয়োজনে ছিলেন রাজু খন্দকার, আরিফ, রবিউল ইসলাম রানা, রবিন, মাসুম, রিপন ও চানঁ মিয়া।

 

আপনার মতামত লিখুন :