রাজাপুরে সমাজসেবক রাজিয়ার উদ্যোগে ৫’শ পরিবারে মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত : ৫ জানুয়ারি ২০২১

মোঃ আঃ রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া স্কুল মাঠে গতকাল মঙ্গলবার সকালে প্রায় ৫শ’ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক সমাজসেবক রাজিয়া বেগম। পিকআপে করে কম্বল এনে রাজিয়া বেগম নিজেই উপস্থিত থেকে দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তদের প্রত্যেক পরিবারের হাতে কম্বল তুলে দেন।

এ সময় জেলা জেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক হোসনেয়ারা মান্নান, রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, বড়ইয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাহাবুদ্দিন সুরু মিয়া, বড়ইয়ার সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল আবেদীন জাহিদ, ঝালকাঠির মহিলালীগ নেত্রী নাজমা আক্তার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, সাবেক ইউপি সদস্য শাহ জামাল সানু প্রমুখ। সমাজকর্মী রাজিয়া বেগম জানান, সাধারন মানুষের পাশে থাকার ইচ্ছা থেকেই মূলত ব্যক্তিউ দ্যোগে প্রায় ৫শ দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছি। নিজ এলাকায় আরও কম্বল দিবো।

এ সহযোগীতা অব্যাহত থাকবে। করোনার সময়ও নিজ উদ্যোগে ৫ শতাধিক পরিবারকে খাদ্য ও টাকাসহ মাস্ক ও গেøাবস বিতরন করেছিলেন তিনি। এদিকে বিষখালি নদী তীরের আবহেলিত দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তরা সুশৃঙ্খলভাবে কম্বল পেয়ে হাসি মুখে বাড়িতে ফিরে যান এবং সন্তোষ প্রকাশ করে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে সন্তুষ্টি প্রকাশ করেন।

 

আপনার মতামত লিখুন :