দশমিনায় ছাত্রদলের মতবিনিময় সভা


প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২০

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলা ও আঃ রশিদ তালুকদার ডিগ্রী কলেজ ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটি উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে এ মতবিনিময় সভা করেন। গতকাল বুধবার বিকাল সাড়ে ৫টায় দশমিনা প্রেসক্লাবে মত বিনিময় সভায় উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী তানজির আহম্মেদ রিডেন, সদস্য সচিব গাজী মোঃ সালাউদ্দিন, কলেজ ছাত্রদলের আহবায়ক রাশেদুল ইসলাম রাজিব ও সদস্য সচিব হাসান আহমেদ জিদনীসহ সংখ্যাগরিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন।

সোমবার জেলা কমিটি স্বাক্ষরিত নবগঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী সালাউদ্দিন লিখিত বক্তব্যে বলেন, নবগঠিত কমিটি নিয়ে অসন্তোষ প্রকাশ করা একাংশ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাম উল্লেখ পূর্বক একটি ঝাড়– মিছিল করায় অত্র কমিটি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আলিম তালুকদার, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন বাবুল ও সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদল জানান, দলের ক্রান্তিলঘেœ অশোভন আচারনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে সংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে। তারেক রহমানকে জড়িয়ে ঝাড়– মিছিলের ঘটনায় নবগঠিত উপজেলা ছাত্রদলের ১ম যুগ্ম আহবায়ক মোঃ আবুল বশার জানায়, বিবাহিত অছাত্র ও মাইম্যানদের বিরুদ্ধে ঝাড়– মিছিলে তারেক রহমানের নাম উল্লেখ করা হয় নাই।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ