করোনায় আক্রান্ত হয়ে মারা যান স্টার জলসার ‘মা’ সিরিয়াল খ্যাত পরিচালক


প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২০

করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন পরিচালক, অভিনেতা, নাট্যকর্মী দেবীদাস ভট্টাচার্য। বেশ কয়েক দিন ধরে ভেল্টিলেশনে ছিলেন তিনি। রোববার (২৭ ডিসেম্বর) সকালে কলকাতার ঢাকুরিয়ার একটি হাসপাতালে মারা যান দেবীদাস। চলতি মাসের শুরুতেই করোনা আক্রান্ত হন টলিগঞ্জের মা সিরিয়াল খ্যাত এই পরিচালক।

তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ভদ্র, মার্জিত, শিক্ষিত, সুন্দর, সুপুরুষ, ভালো মানুষ, সুঅভিনেতা, সুপরিচালক…. এই এত বিশেষণ একটা মানুষের নামের পাশে দেওয়া যায়, এমন মানুষ প্রায় বিরলই ছিল। তাই খানিক অবহেলিত ও কোণঠাসাও। সেটাই স্বাভাবিক হয়ে উঠছে ক্রমশ। আরো বিরল হয়ে গেল। Debidas Bhattacharyya ও চলে গেল। মিছিল থামছেই না…।

জানা গেছে, একটি কিডনি না থাকায় আক্রান্তের শুরু থেকে শারীরিক পরিস্থিতি জটিল পর্যায়ে ছিল এই নাট্যব্যক্তিত্বের। মৃত্যুর সময় শতভাগ অক্সিজেন সাপোর্টে ছিলেন তিনি। জনপ্রিয় মেগা সিরিয়ালে পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘মা…তোমায় ছাড়া ঘুম আসে না’, ‘রাগে অনুরাগে’, ‘বৃদ্ধাশ্রম’ এর মতো মেগা সিরিয়াল। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টলিগঞ্জে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ