ব্রীজ ভেঙ্গে বালু বোঝাই ট্রলি নদীতে নিখোঁজের শ্রমিকের লাশ উদ্ধার

  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৬ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ব্রীজ ভেঙ্গে বালু বোঝাই ট্রলি নদীতে পড়ে নিখোঁজ হওয়া শ্রমিক আনিস প্যাদার (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুড়িয়া খালের মেলাপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মৃত শ্রমিক ওই ইউনিয়নের মধুখালী গ্রামের মজিবুর প্যাদার ছেলে। লাশ ময়না তদন্দের জন্য মর্গে প্রেরন করা হবে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত মঙ্গলবার শেষ বিকালে মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুরিয়া নদীর উপর ঝুঁকিপূর্ন মধুখালির ব্রিজ পারাপারের সময় ব্রীজ ভেঙে বালু ভর্তি একটি ট্রলি খালে পড়ে যায়। এসময় আনিস প্যাদা (৪০) নামের এক শ্রমিক নিখোঁজ হয়। আর আহত হয় ট্রলিতে থাকা শ্রমিক শাহিন হাওলাদার (২৬), সেলিম গাজী (৩২) ও ট্রলি চালক মোজাম্মেল হাওলাদার (৪২)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ট্রলি চালক মোজাম্মেলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ওইদিন রাতে প্রাখমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন চিকিৎসক। পরে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এদিকে ঘটনার পর নিখোঁজ শ্রমিকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউনিয়ন পরিষদের ডুবুরিদল ব্যাপক চেষ্টা চালায়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়রা ওই শ্রমিকের লাশ সাপুড়িয়া খালের মেলাপাড়া ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ উদ্ধার করে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের সাপুড়িয়া খালের মেলাপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্দের জন্য লাশ পটুয়াখালী মর্গে প্রেরন করা হবে। এব্যাপারে কলাপাড়া থানায় একটি ইউডি মায়লা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :