ডামুড্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি:  শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির আহমেদ নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঘরের পানির পাম্পের তার লাগাতে গিয়ে এই দুর্ঘটনা ঘাটে। নিহত সাব্বির আহমেদ উপজেলার কনেশ্বর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কাসেম মোল্লার ছেলে। সাব্বির ডামুড্যা সরকারি পূর্ব মাদারীপুর কলেজের ছাত্র ও কলেজ রোভার স্কাউটের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক সাড়ে ৭টার সময় নিজ বাসার মটারের তার মেরামত করার জন্য যায়। হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। এতে আহত হয় সাব্বির। পরে তাকে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।তার এই মৃত্যুতে সাংবাদিক মোঃ ওমর ফারুক নিজের আবেগ ধরে রাখতে পারেননি। নিজের ফেজবুকে এক স্ট্যাটাস দিয়ে শোক প্রকাশ করেন। নিচে স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

শোকবার্তা

সরকারি পূর্ব মাদারীপুর কলেজ এর রোভার স্কাউট সদস্য ও আলহাজ্ব ঈমাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক স্কাউট লিডার সাব্বির  আর আমাদের মাঝে নেই।বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে আমাদের ছেড়ে চিরনিদ্রায় চলে গেছেন।২০১৪ সালের প্রথম যেই মানুষটি আমার সামনে আলোড়ন সৃষ্টি করেছিলেন তিনি হলেন সাব্বির। ২০১৫ সালে স্কাউট সমাবেশ, ২০১৬ সালের শরীয়তপুর স্কাউট সমাবেশ সহ বেশ কিছু প্রোগ্রামে তার সাথে যোগ দিয়ে ছিলাম। তার এই মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।

আল্লাহ পাক রাব্বুল আল-আমিন যেনো তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন। আমিন।”

নিহতের খালাতো ভাই (মায়ের বোনের ছেলে) এনামুল হক ইমরান বলেন, সাব্বির সন্ধ্যায় বাসার পানির পাম্পের বিদ্যুতের তার মেরামত করতে যায়। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়লে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এমারত হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

 

 

আপনার মতামত লিখুন :