বিমানবন্দরে যে বিশেষ বাস অপেক্ষা করছে আকবর আলিদের জন্য

  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৯ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। মিরপুর হোম অব ক্রিকেটে ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্টেডিয়ামজুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। বিকেল ৪টা ৫৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে টাইগার যুবাদের বহনকারী বিমানটি। বিমান অবতরণ করার পর জলকামানের রংধনু বানিয়ে গার্ড অব অনার দেওয়া হবে বিশ্বচ্যাম্পিয়নদের।

চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরের বাহিরে অপেক্ষা করবে ‘বিশ্ব চ্যাম্পিয়ন’ বাস। সাধারণত জাতীয় দল বা বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো যাতায়াতের জন্য ব্যবহৃত হয় স্পন্সরের লোগো সম্বলিত টিম বাস। যেখানে লেখা থাকে বিভিন্ন অনুপ্রেরণামূলক বাক্য। তবে এবারই প্রথমবারের মতো ‘বিশ্ব চ্যাম্পিয়ন’ লেখা বাস ব্যবহার করা হবে ক্রিকেট দলের জন্য।

বিসিবি কার্যালয়ের সামনে আজ সকাল থেকেই যাত্রার জন্য প্রস্তুত দেখা গিয়েছে একটি মিনি বাস। যেটা পুরোটা মোড়া অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের উল্লাসরত ছবি দিয়ে। আর বাসের গায়ে বড় করা লেখা রয়েছে ‘বিশ্ব চ্যাম্পিয়ন’। আকবর আলী, তৌহিদ হৃদয়,পারভেজ ইমন, রাকিবুল হাসান, শরীফুল ইসলামদের জন্য অপেক্ষা করছে এই বিশেষ টিম বাস। বিশ্ব চ্যাম্পিয়নের মোড়ক আঁটা এই বাসে চেপে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিসিবিতে আসবেন বিশ্বজয়ী যুবারা।

আপনার মতামত লিখুন :