সারার কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন কপিল শর্মা

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২০

শিগগিরই মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক অরিয়ন অভিনীত ‘লাভ আজ কাল’। যার জন্য আজকাল এ ছবির প্রমোশন নিয়ে তারা দু’জনেই খুবই ব্যস্ত। টেলিভিশনের বিভিন্ন রিয়েলটি শো-তে দেখা যাচ্ছে তাদের। উভয়ই ছবির প্রচারের উদ্দেশ্যে কমেডি কিং কপিল শর্মার শো-তেও পৌঁছান। কপিল শর্মা সারা আলি খানকে ‘লাভ আজ কাল’র রিমেক নিয়ে বিভিন্ন রকম প্রশ্ন করেছিলেন। কিন্তু একটা প্রশ্ন সারার ঠিক পছন্দের না হওয়ার ফলে, একটি তিরস্কারের সুরে জবাব দেন তিনি।

সারা আলি খান কপিল শর্মার মুখের ওপরেই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, ‘লাভ আজ কাল’তে আমার বাবা অভিনেত্রী ছিলেন না, কার্তিক এ ছবিতে তার চরিত্রে অভিনয় করছে। সারার এমন বক্তব্য শুনে কপিল শর্মা ক্ষমা চাইতে বাধ্য হন। কপিল শর্মার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। কপিল শর্মা’র শো-তে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হল সারা আলি ও কার্তিক।

সেখানে কপিল শর্মা মজার ছলেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তার বাবা সইফ আলি খানকে ‘লাভ আজ কাল’র প্রথম অংশে অভিনয় করতে দেখা গেছে, দ্বিতীয়তে অভিনয় করছেন আপনি, তাহলে কি তৃতীয়তে ইব্রাহিম এবং চতুর্থতে তৈমুরকে দেখা যাবে? প্রশ্নটি শোনার সাথে সাথে সারা বলেন, আমি ওনার চরিত্রে অভিনয় করছি না, ওনার চরিত্রে অভিনয় করছে কার্তিক।এরপর কপিল শর্মা তাকে জিজ্ঞাসা করেন, ‘লাভ আজ কাল-২’তে আপনি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন, এর আগে আমার এই ছবিতে সাইফ স্যারকে অভিনয় করতে দেখেছি।

এ কথাটা শোনার সঙ্গে সঙ্গে সারা একটু তিরস্কারের সুরে বলেন, সাইফ স্যার নায়িকা ছিলেন না, আপনি কী বলছেন কপিল?সারার কথা শুনে, কপিল শর্মা সঙ্গে সঙ্গে ক্ষমা চাইতে বাধ্য হন। এরপর কপিল শর্মা আবার একটু মজা করে জিজ্ঞাসা করেন, সম্প্রতি সাইফ স্যারকে ‘জওয়ানি জানেমন’ ছবিতে দেখা গেছে, এই ছবিতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনার সঙ্গে যখন তার দেখা হয়, তখন আপনি তাকে ‘ড্যাড’ বলেন নাকি ‘ডুড’ বলে ডাকেন। তাতে সারা জবাব দেন, আমি ওনাকে ‘আব্বা’ বলে ডাকি।

কপিল ও সাড়া এই ভিডিও’তে বহু দর্শক বহুভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। ভিডিওটি ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি। ভ্যালেন্টাইন ডে’তে মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক অরিয়ন অভিনীত ‘লাভ আজ কাল-২’। এ ছবিতে তাদের সাথে রণদীপ হুড্ডা ও অভিনেত্রী আরুষি শর্মাকে অভিনয় করতে দেখা যাবে।

আপনার মতামত লিখুন :