বিএনপির সমাবেশে দুদুর ‘গালি’ (ভিডিও)

  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৭ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০২০

সদ্য শেষ হওয়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের কেন্দ্রগুলোতে আওয়ামী লীগের চোর ডাকাতেরা ছিল বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেছেন, কে বলেছে নির্বাচনে বিএনপি ছিল না? বিএনপি ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। সব জায়গায় ছিল বিএনপি। তাদের ভোটকেন্দ্রে ছিল ডাকাত, ভোট কেন্দ্রে ছিল চোর, ভোটকেন্দ্রে ছিল হারামজাদা।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে খালেদা জিয়ার মুক্তি দাবিতে ডাকা বিএনপির সমাবেশে দেয়া বক্তব্যে এসব কথা বলেন দুদু।বিএনপির ভাইস এই চেয়ারম্যান বলেন, ‘প্রয়োজন বোধ করলে বেগম জিয়াকে বের করে নিয়ে আসবো। আমরা মওলানা ভাসানীর উত্তরসূরি। আমরা শহীদ জিয়ার উত্তরসূরি, আমরা বেগম জিয়ার উত্তরসূরি। কথা একটাই, যদি সোজা আঙুলে ঘি না ওঠে, আঙুলটা বাঁকা করবো। রাজী আছেন? এ সময় উপস্থিত জনতার মধ্যে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। সবাই একযোগ হ্যাঁ সূচক আওয়াজ তোলেন।

সরকারকে সতর্ক করে দুদু বলেন, ‘সরকারকে বলি, সময় বেশি দেবো না। (খালেদা জিয়াকে) ছাড়েন ছাড়েন ছাড়েন, ছেড়ে দেন। পরে ভাই কে কোথায় যাবেন, কি হবে! ঠিক নাই তো। ছাড়েন, ছেড়ে দেন। এটা একটা অনুরোধ করছি (দুই হাত জোড় করে), আপনাদের কাছের লোক হিসেবে, একসঙ্গে ছাত্র আন্দোলন করেছি, ছেড়ে দেয়ার অনুরোধ করছি। তিনি বলেন, ইশরাকের সাথে পারেন না, তাবিথের সাথে পারেন না।

পুলিশ নেন, সরকার নেন, গুণ্ডা নেন, ডাকাত নেন। বলে যে, বিএনপি ছিল না। কে বলেছে বিএনপি ছিল না? বিএনপি ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। সব জায়গায় ছিল বিএনপি। তাদের ভোট কেন্দ্রে ছিল ডাকাত, ভোট কেন্দ্রে ছিল চোর, ভোটকেন্দ্রে ছিল হারামজাদা। ‘আসুন প্রতিজ্ঞা করি, বেগম জিয়াকে মুক্ত করা ছাড়া ঘরে ফিরে যাবো না।’ এই বলে বক্তব্য শেষ করেন শামসুজ্জামান দুদু। সূত্র: সময় টিভি

আপনার মতামত লিখুন :