প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন গলাচিপা-দশমিনা উপজেলাবাসী


প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পটুয়াখালী-৩ আসনের চারবার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক, ত্যাগী রাজনীতিবিদ জননেতা আ.খ.ম জাহাঙ্গীর হোসাইনকে বরিশাল বিভাগীয় আওয়ামীলীগের দায়িত্বে অন্তর্ভূক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পটুয়াখালীর গলাচিপা-দশমিনা উপজেলাবাসী।

একই সাথে বরিশাল বিভাগীয় আওয়ামীলীগের দায়িত্বে অন্তর্ভূক্ত হওয়ায় আ.খ.ম জাহাঙ্গীর হোসাইনকেও অভিনন্দন জানিয়েছেন। কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপনকারী নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে দলের জন্য জীবন বাজি রাখতে প্রস্তুত তিনি। রাজপথের লড়াকু সৈনিক আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন। তিনি সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছিলেন।

বর্তমানেও তিনি যে দায়িত্ব পেয়েছেন সেটাও পরিপূর্ণভাবে পালন করবেন বলে গলাচিপা-দশমিনা উপজেলাবাসীর বিশ^াস। আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন বরিশাল বিভাগীয় আওয়ামীলীগের দায়িত্বে অন্তর্ভূক্ত হওয়ার খবরে গলাচিপা-দশমিনা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

 

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ