প্রকাশ্যে এলো ডোনাল্ড ট্রাম্পের আরও এক পাকিস্তানি কন্যা সন্তান! (ভিডিও)

প্রকাশিত : ৯ সেপ্টেম্বর ২০২০
ছবি : সংগৃহীত

দম ফেলার ফুরসত নেই মার্কিন প্রেসিডেন্ট তথা রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। একের পর এক আক্রমণ শানিয়ে চলেছে বিরোধী ডেমোক্র্যাটিক দলের নেতারা। এসবের মধ্যেই সুদূর পাকিস্তান থেকে নতুন সমস্যার উদয় হল। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পই তাঁর বাবা। এমনই দাবি করেছেন এক পাকিস্তানি তরুণী। বাবার কাছে আমেরিকায় যাওয়ার ছাড়পত্র পেতে তিনি পাক সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

পাক সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, তরুণী নাম আম্মারা মাজহার। সংবাদমাধ্যমের সামনে আম্মারা দাবি করেন, তিনি ডোনাল্ড ট্রাম্পের সন্তান। তাঁর মায়ের সঙ্গে নাকি ট্রাম্পের নিয়মিত ঝামেলা হত। ট্রাম্প নাকি আম্মারার মাকে দায়িত্বজ্ঞানহীন বলতেন। ট্রাম্পের সঙ্গে বড়দিন পালনের কথাও জানান আম্মারা। বাবার কাছে আমেরিকায় যেতে চান তিনি। তারই ছাড়পত্র পেতে পাকিস্তানের সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন বলেও জানান ওই তরুণী।

যদিও এখনও পর্যন্ত ট্রাম্পের তিনবার বিয়ের কথাই জানা গিয়েছে। সাতের দশকে চেজ মডেল ইভানা জেলনিকোভাকে বিয়ে করেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট। দু’জনের তিন সন্তানের নাম ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প এবং ইভাঙ্কা ট্রাম্প। ইভানার সঙ্গে বিবাহিত থাকাকালীনই অভিনেত্রী মারলা ম্যাপেলসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। ১৯৯১ সালে ইভানা আর ট্রাম্পের বিবাহ-বিচ্ছেদ হয়। তার দু’বছর পরই মারলা ম্যাপেলসকে বিয়ে করেন ট্রাম্প। দু’জনের এক কন্যা সন্তান রয়েছে। নাম টিফনি। ১৯৯৯ সালে মারলার সঙ্গেও বিচ্ছেদ হয় ট্রাম্পের। তার আগেই স্লোভেনিয়ার মডেল মেলানিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। ২০০৫ সালে মেলানিয়া ও ট্রাম্পের বিয়ে হয়। দু’জনের সন্তানের নাম ব্যারন ট্রাম্প। এই পরিবারের সদস্যা হওয়ার দাবিই তুলেছেন পাক মহিলা।

উল্লেখ্য, গতবারের নির্বাচনের আগেও বিতর্কে নাম জড়িয়েছিল ট্রাম্পের। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে নিজের যৌন সম্পর্কের দাবি জানিয়েছিলেন নীল ছবির নায়িকা স্টর্মি ড্যানিয়েলস।

আপনার মতামত লিখুন :