প্রাইভেট কার থেকে আড়াই লক্ষাধিক শলাকা ভারতীয় বিড়ি জব্দ: দুই চোরাকারবারী আটক

প্রকাশিত : ২৯ আগস্ট ২০২০

প্রাইভেট কারযোগে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি চালান নিয়ে পালিয়ে যাবার পথে সুনামগঞ্জে আড়াই লক্ষাধিক শলাকা বিড়ি সহ দুই চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। আটককৃতরা হলো, সিলেটের ওসমানীনগর থানার সিকন্দরপুর গ্রামের মতিনের ছেলে ইমন মিয়া ও পার্শ্ববর্তী বালাগঞ্জ থানার ইলাশপুর গ্রামের মৃত আজাদের ছেলে ফজলুর রহমান।

জেলার জগন্নাথপুর থানা পুলিশ বৃহস্পতিবার আমদানি নিষিদ্ধ ভারতীয় বিড়ির চালান, প্রাইভেটকার জব্দ ও চোরাকারবারীদের আটক করেন। জানা গেছে, সিলেটের ওসমানীনগর ও বালাগঞ্জ থানামুখী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি ও চোরাই মালামাল নিয়ে প্রাইভেটকার যোগে যাবার পথে গোপন সংবাদের ভিক্তিত্বে বৃহস্পতিবার জগন্নাথপুর থানার একটি চৌকস টিম ধাওয়া করে। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি থানার নতুন ভবনের সামনে অপর একটি সিএনজি চালিত অটো রিকসারসাথে ধাক্কা লেগে আর সামনে এগুতে পারেনি।

পরবর্তীতে প্রাইওভেট কারের ভেতর হতে তল্লাশী চালিয়ে ভারতীয় বিড়ির চালান সহ দুই চোরাকাবারীকে আটক করা হয়।
শুক্রবার জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটককৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার বিকেলে সংশ্লিষ্ট ধারায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :