ঢাকার সিটি নির্বাচনে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৩ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০২০

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের দিন সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম ইসমাইল। আজ বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকালে মোহাম্মদপুর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আলতাফ হোসেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

আলতাফ হোসেন বলেন, গতকাল বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে আটক করা হয় ইসমাইলকে। এরপর তাকে থানায় এনে  সুমনের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ বৃহস্পতিবার রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে।

আলতাফ হোসেন আরো বলেন, ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী হামলাকারীদের শনাক্তে কাজ করা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। বলেন, এজন্য একটু সময় লাগছে। তবে সব আসামি ধরা পড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।

গত শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকার দুই সিটি নির্বাচন চলাকালে  রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে পেশাগত দায়িত্ব পালনের সময় দুর্বৃত্তরা হামলা চালায় সাংবাদিক সুমনের ওপর। তিনি অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত। গুরুতর অবস্থায় সুমনকে প্রথমে সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার মতামত লিখুন :