এন.মল্লিক পরিবহনের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন


প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২০

এন.মল্লিক পরিবহনের ‘বাস, এর বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি করেছে ঢাকা দোহার-নবাবগঞ্জ কলেজের শিক্ষার্থীরা।
কলেজ ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান ও সাধারন সম্পাদক নাসির উদ্দিনের নেতৃত্বে সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদমিনারের সামনে ঢাকা-বান্দুরা মহাসড়কে ঘন্টাব্যাপি মানববন্ধর ও শিক্ষার্থীরা রাস্তায় বসে অবস্থান কর্মসূচি করেন। এবং চালক ও বাস’এর বিরুদ্ধে অাইনগত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের নিকট দাবি জানান।

যানজট লেগে রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় ‘উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম সালাউদ্দিন মনজু , উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. জালাল উদ্দিন , থানার ওসি মোস্তফা কামাল এবং পরিবহন শ্রমিক নেতারা উপস্থিত হয়ে তাদের দাবি মেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তারা মানববন্ধন ও অবস্থান কর্মসূচি বন্ধ করেন।

উল্লেখ্য যে, গত সপ্তাহে উচ্চ মাধ্যমিকের ফাহিম ও হাছিফ নামের দুই শিক্ষার্থী মোটরসাইকেল যোগে খারশুর এলাকা থেকে দোহার নবাবগঞ্জ কলেজে আসছিল। পথিমধ্যে এন.মল্লিক পরিবহনের বাস তাদের চাপা দেয়। সেসময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন দুই শিক্ষার্থী। এবিষয়ে এন.মল্লিক পরিবহনের কর্তৃপক্ষ নারগিস মল্লিক জানিয়েছেন, বাসের ধাক্কা লেগে কোন শিক্ষার্থী ক্ষতিগ্রস্ত হয়েছে বলে কেউ জানান নি। যদি এরকম ঘটনা ঘটে থাকে তাহলে তাদের সব ধরনের সহযোগিতা করা হবে। এবং ড্রাইভারের বিরেুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ